আমি পুরুষ কিন্তু ধর্ষক নই
- এস. মেহেদী হাসান - সময়ের বাঁকে ২৮-০৪-২০২৪

আমিও ধর্ষক!
আমারও আছে সেই চিহ্ন!
উরুর মাঝে ঝুলে থাকা-
তপ্ত মাংসপিণ্ড।
আমিও উত্তেজিত হই-
নারীর কোমল শরীরে।
প্রতি রাতেই ধর্ষক হই-
চিহ্ন থাকার বিচারে।

আমি মুক্তি চাই!
পাপী চিহ্নের বাহক হতে!
নারীর চোখে সব পুরুষই -
ধর্ষক জন্তুর কাতারে।
তনুরা এখন ভোগপণ্য-
পুরুষতান্ত্রিক রাজত্বে।
আধার এলেই স্বরুপ পাল্টে-
যৌনক্ষুদার দাসত্বে।

আমি নপুংসক হবো!
কর্তন করে দাও শিশ্ন!
দেহের মাঝে এখন-
এটুকুই অবশিষ্ট!
অতঃপর....
একটি ঘর হয়ে যাক-
ভগিনীর শেষ আশ্রয়!
চিনে নিক এভাবে-
আমি পুরুষ কিন্তু ধর্ষক নই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।